বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালনগত ১৬ অগাস্ট রবিবার কানাডার মন্ট্রিলের পার্ক ভিউ রিসিপশন হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার আয়োজনে এক আলোচনা এবং শোক সভা অনুষ্ঠিত হয়।কুইবেক আওয়ামী লীগ এর সভাপতি মুন্সি বশিরের সভাপতিত্বে এবং সাজ্জাদ হোসেন চৌধুরী সুইট এর পরিচালনায় আয়োজিত এই আলোচনা সভা এবং দোআ মাহফিলে আরো উপস্থিত ছিলেন ইতরাত জুবেরী সেলিম , আলহাজ্ব আবুল কাসেম ,মতিন মিয়া , আব্দুর রশিদ , প্রমুখ।আলোচনা সভায় বক্তারা বিএনপি আমলে নিয়োগ প্রাপ্ত দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তাদের ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান। তাছাড়া প্রশাসনে যারা দুর্নীতি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে তাদের ব্যাপারেও কঠোর হবার দাবি জানান যাতে শেখ হাসিনার সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডগুলো কোনোভাবেই বাঁধাগ্রস্ত না হয়।তাছাড়া সভায় জাতির পিতার খুনি নূর চৌধুরী , যিনি দীর্ঘদিন যাবৎ কানাডায় অবস্থান করছে তাকে দ্রুত বিচারের মুখোমুখি করার জন্য কানাডা সরকারের কাছে আবেদন করা হয়।রিপোট করেছেন – শরীফ ইকবাল চৌধুরী

Posted by Nagorik Sangbad নাগরিক সংবাদ on Wednesday, August 19, 2020

গত ১৬ অগাস্ট রবিবার কানাডার মন্ট্রিলের পার্ক ভিউ রিসিপশন হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ কুইবেক শাখার আয়োজনে এক আলোচনা এবং শোক সভা অনুষ্ঠিত হয়।

কুইবেক আওয়ামী লীগ এর সভাপতি মুন্সি বশিরের সভাপতিত্বে এবং সাজ্জাদ হোসেন চৌধুরী সুইট এর পরিচালনায় আয়োজিত এই আলোচনা সভা এবং দোআ মাহফিলে আরো উপস্থিত ছিলেন ইতরাত জুবেরী সেলিম , আলহাজ্ব আবুল কাসেম ,মতিন মিয়া , আব্দুর রশিদ , প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বিএনপি আমলে নিয়োগ প্রাপ্ত দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তাদের ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান। তাছাড়া প্রশাসনে যারা দুর্নীতি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে তাদের ব্যাপারেও কঠোর হবার দাবি জানান যাতে শেখ হাসিনার সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ডগুলো কোনোভাবেই বাঁধাগ্রস্ত না হয়।

তাছাড়া সভায় জাতির পিতার খুনি নূর চৌধুরী , যিনি দীর্ঘদিন যাবৎ কানাডায় অবস্থান করছে তাকে দ্রুত বিচারের মুখোমুখি করার জন্য কানাডা সরকারের কাছে আবেদন করা হয়।

রিপোট করেছেন – শরীফ ইকবাল চৌধুরী

Sharing is caring!