গুম হয়েছে দুই ছাত্রদল নেতা

জাতীয়তাবাদী ছাত্রদলের দুই নেতাকে গুম করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তাদের অবিলম্বে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবিও জানিয়েছেন তিনি। এমন দিনে এই দুই নেতাকে গুম করা হল, যেদিন জাতিসংঘে বাংলাদেশের গুম নিয়ে গুরুত্বের সাথে আলোচনা হয়েছে।

বিএনপি ও ছাত্রদলের পক্ষ থেকে দাবি করা হয়, জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনকে সোমবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে এবং রোববার রাত দেড়টায় বরগুনা উপজেলা শাখার সদস্য সচিব মো. ইমরান হোসেন মৃধাকে সিআইডি পরিচয়ে তাদের বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সোমবার অভিযোগ করে বলেন, ছাত্রদলের এই দুই নেতাকে আটকের বিষয়টি এখনো স্বীকার করছে না রাষ্ট্রীয় কোনো সংস্থা। তাদেরকে এখনো জনসন্মুখে হাজির করেনি। এই অবস্থায় তাদের পরিবার চরম উৎকণ্ঠার মধ্যে রয়েছে।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

এদিকে, এক বিবৃতিতে ছাত্রদলের দুই নেতার অবিলম্বে সন্ধান চেয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।তাদের সন্ধান না পেলে ছাত্রসমাজকে কঠোর আন্দোলনে বাধ্য করার দায় সরকারকেই নিতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন এই দুই নেতা।

Sharing is caring!