পাকিস্তানকে হারালেই দাউদ ইব্রাহিম গাড়ি উপহার দিতে চেয়েছিল ভারতীয় ক্রিকেটারদের !

ভারতের আলোচিত আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম ১৯৮৬ সালে অস্ট্রেলিয়া-এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানকে হারাতে পারলে ভারতীয় প্রত্যেক খেলোয়াড়কে একটি করে টয়োটা গাড়ি উপহার দিতে চেয়েছিলেন। তবে সে সময় তাকে ড্রেসিং রুম থেকে বের করে দেন তৎকালীন ভারতীয় অধিনায়ক কপিল দেব।

সম্প্রতি সেই সময়ের ভারতীয় দলের সদস্য ও পরে ভারতীয় অধিনায়ক দিলীপ ভেঙ্গসরকর বলেন, দাউদ ইব্রাহিম ম্যাচের একদিন আগে ড্রেসিং রুমে ঢুকে বলেছিল পাকিস্তানকে হারিয়ে শারজায় অস্ট্রেলিয়া-এশিয়া কাপ জিতলে প্রত্যেক খেলোয়াড়কে টয়োটা গাড়ি দেওয়া হবে। ভেঙ্গসরকর বলেন, দাউদকে একজন বিখ্যাত ব্যবসায়ী হিসেবে তাদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন অভিনেতা মেহমুদ। তবে দাউদ যখন ভারতীয় ড্রেসিং রুমে ঢুকেছিল, তখন ড্রেসিং রুমে ছিলেন না অধিনায়ক কপিল দেব। কপিল দেব তখন সংবাদিকদের সাথে বৈঠকে গিয়েছিল। এ ব্যাপারে কপিল দেব বলেন, আমাদের ড্রেসিং রুমে একজন অপরিচিত ব্যক্তি ঢুকে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে চেয়েছিল। কিন্তু আমি তাকে ড্রেসিং রুম থেকে বেড়িয়ে যেতে বললে সে কথা না বাড়িয়ে বের হয়ে যায়।

উল্লেখ্য, রোমাঞ্চকর সেই ফাইনাল ম্যাচের শেষ বলে চেতন শর্মাকে ছক্কা হাঁকিয়ে জাভেদ মিয়াঁদাদ পাকিস্তানকে ট্রফি জিতিয়েছিল।

Sharing is caring!