চিকিৎসায় সাড়া দিচ্ছেন চিত্রনায়ক ফারুক

চিকিৎসায় সাড়া দিচ্ছেন চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে আজ সন্ধ্যায় এই স্বস্তির খবরটি মানবজমিনকে জানিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান।

তিনি বলেন, আলহাদুলিল্লাহ, আপনাদের মিয়া ভাইয়ের অবস্থা আগের থেকে ভালো। এমআরআই পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি। রিপোর্টও ভালো এসেছে। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছেন আল্লাহর রহমতে।

এর আগে গত ৮ এপ্রিল ফারুকের মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন ছিল চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গন সহ গোটা দেশবাসী ৷ প্রিয় নায়কের সুস্থতা কামনা করে প্রার্থনায় মত্ত ছিলেন তারা৷ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ফারহানা পাঠান।

প্রায় সময় ধরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন চিত্রনায়ক ফারুক। গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল তাকে। এর আগে দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। সবশেষ তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন।

১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে।

Sharing is caring!