খালেদার প্রেস সচিবকে অব্যাহতি: যা বললেন মারুফ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস সচিবের পদ থেকে নিজের অব্যাহতির সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন মারুফ কামাল খান। সেখানে অনেকে তার অব্যাহতির বিষয়ে নানা মন্তব্য করেন।
এরমধ্যে কামরুল হাসান নোমান নামের এক ব্যক্তি লেখেন, ‘আমার শকড হওয়ার কথা, কিন্তু কেন যেন হচ্ছি না। অদ্ভুত একটা অনুভূতি। মারুফ ভাই, লড়ে যান এই অনুরোধটুকু জানিয়ে রাখলাম ভালোবাসার দাবি থেকে।
এই মন্তব্যের জবাবে মারুফ কামাল খান লেখেন, ‘শকড (বিস্মিত) হওয়ার কিছু নেই। সময়ের দাবিতে আরও যোগ্য, কর্মঠ, সক্রিয় ও বিশ্বস্তকে দায়িত্বে আনার জন্য জায়গা খালি করতেই হয়।’

সোমবার (৫ এপ্রিল) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মারুফ কামাল খানের অব্যাহতির চিঠি ইস্যু করেন দলের দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স। বিষয়টি গণমাধ্যমে এলে একটি নিউজের লিঙ্কের মাধ্যমে তা শেয়ার করেন মারুফ কামাল খান।

তার ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে দেখা যায়, সেখানে এখন পর্যন্ত ১৫৭ জন মন্তব্য করেছেন। হাসিবুর রেজা কল্লোল নামের আরেক ব্যক্তি লেখেন, ‘আপনার বিকল্প হবে না।’ মারুফ কামাল লেখেন, ‘না না। আমি দুঃখিত নই মোটেও। একটি অধ্যায়ের অবসান ঘটল। কেউই অপরিহার্য নয়। যোগ্যতর কেউ দায়িত্ব নেবে। আমি সাফল্য কামনা করি।’
বিএনপি চেয়ারপারসনের এ প্রেস সচিবকে পদ থেকে অব্যাহতি দেওয়া নিয়ে সেখানে আরও অনেককে মন্তব্য করতে দেখা যায়।
এ বিষয়ে কথা বলতে মারুফ কামালের মোবাইলফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। ফেসবুকে মেসেজ দিয়েও মেলেনি সাড়া।

Sharing is caring!