স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি ডা. মুরাদ

ফোনালাপ ফাঁস, মন্ত্রীত্ব থেকে বিদায়, দেশ ত্যাগ, জেলায় জেলায় মামলা, দেশে ফিরে আসা, স্ত্রী নির্যাতনের অভিযোগসহ নানা কারণে আলোচনা- সমালোচনার পর অনেকটা নীরবেই ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান। গত বছরের ডিসেম্বর থেকে তেমন একটা জনসম্মুখে দেখা যায়নি তাকে। এবার স্বাধীনতা দিবসে নিজ এলাকা সরিষাবাড়ীতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ডা. মুরাদ হাসান। দীর্ঘদিন বাদে আসেন জনসম্মুখে।

জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসন সরিষাবাড়ী কলেজ মাঠে কুচকাওয়াজসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে। কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।

মন্ত্রীত্ব থেকে পদত্যাগের পর তার আপন চাচা মুক্তিযোদ্ধা আমিনুর রহমানের জানাজায় প্রথম উপস্থিত হয়েছিলেন তিনি। বেশিরভাগ সময় সরিষাবাড়ীতেই অবস্থান করছেন। এরপর এই প্রথম আজ স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর রকিবুল হকসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!