স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন অসুস্থ

হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েছেন শ্রীলঙ্কান স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

শ্রীলঙ্কান স্পিন কিংবদন্তি মুত্তিয়া মুরালিধরন একদিন আগেই পা রেখেছিলেন ৪৯ এ। এর পরদিনই কিনা জরুরি ভিত্তিতে ভর্তি হতে হলো হাসপাতালে!

সান রাইজার্স হায়দরাবাদের কোচিংয়ের জন্য তিনি ছিলেন ভারতে। সমস্যাটা দেখা দিল সেখানেই। রোববার রাতে হৃদযন্ত্রের সমস্যার জন্য চেন্নাইয়ের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে, জানিয়েছে স্থানীয় টিভি চ্যানেল থানথি টিভি ও পুথিয়া থালাইমুরাই।

প্রতিবেদনে বলা হয়েছে মুরালিধরনকে অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথান ক্রিকবাজকে বলেছেন, ‘আইপিএলে আসার আগেই তার শ্রীলঙ্কান ডাক্তাররা তার হৃদযন্ত্রে ব্লকেজের বিষয়টি জানিয়েছিলেন৷ কিন্তু তখন তাকে বলা হয়, তার কোনো স্টেন্টের দরকার নেই। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালের ডাক্তাররা এখন তাকে বলছেন অ্যাঞ্জিওপ্লাস্টির কথা। যা তিনি শিগগিরই করাতে চান।’

তবে লঙ্কান কিংবদন্তিকে শিগগিরই মাঠে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন হায়দরাবাদ কর্তা। বলেছেন, ‘তিনি এখন বেশ ভালো আছেন। শিগগিরই তাকে আবারও মাঠে দেখা যাবে।’

Sharing is caring!